About Us

ভ্রমণপিপাসু 

ভ্রমণপিপাসু দেশ ও বিদেশের বিভিন্ন ঐতিহাসিক ও দর্শনীয় স্থানের বিস্তারিত তথ্যের সর্ববৃহৎ ওয়েবসাইট। আপনার ভ্রমণ কে আরও সহজ ও স্বাচ্ছন্দ্যময় করতে ভ্রমণপিপাসু ওয়েবসাইটে আছে বিভিন্ন ভ্রমণ স্থানের বর্ণনা, যাওয়ার উপায়, কোথায় থাকবেন, কোথায় খাবেন, খরচ সম্পর্কিত ধারণা, পরামর্শ এবং খুঁটিনাটি সব বিষয়ের সম্পূর্ণ দিকনির্দেশনা। এছাড়াও রয়েছে বিভিন্ন স্থানের তথ্যচিত্র, হোটেল ও রিসোর্ট রিভিউ, ভ্রমণ পরিকল্পনা, ভ্রমণ কাহিনী, ভ্রমণ সংক্রান্ত খবর ও মজার সব তথ্য।

যোগাযোগ

আপনার যেকোন ধরণের জিজ্ঞাসা, পরামর্শ, অভিযোগ কিংবা অন্য যেকোন বিষয় আমাদেরকে জানাতে ইমেইল করুন info@vromonpipasu.com

অথবা ভ্রমণ গাইড ওয়েবসাইটের যোগাযোগ পাতায় দেখুন। এছাড়াও আমাদের ফেসবুক পেইজ ভ্রমণ পিপাসু মেসেজ পাঠাতে পারেন।

সোশাল মিডিয়ায় ভ্রমণ গাইড

বিজ্ঞাপন

আমাদের আছে বিশাল অডিয়েন্স নেটওয়ার্ক। আমাদের ওয়েবসাইট ও ইউটিউব চ্যানেলে বিজ্ঞাপন অথবা স্পন্সরড কনটেন্ট এর জন্যে ইমেইল করুন info@vromonpipasu.com

আপনিও লিখুন

ভ্রমণপিপাসু ওয়েবসাইট-এ ভ্রমণ সংক্রান্ত যেকোন বিষয়ে চাইলে আপনিও লিখতে পারবেন। আপনার যেকোন মৌলিক লেখা পাঠানোর বিস্তারিত নিয়মাবলী দেখতে এইখানে ক্লিক করুন।

ডিসক্লেইমার

  • আপনাদের সুবিধার জন্যে ভ্রমণপিপাসু ওয়েবসাইটে অনেক সময় বিভিন্ন ওয়েবসাইট/পোর্টাল/ম্যাগাজিন ও ভ্রমণকারির রিভিউ থেকে তথ্য সংগ্রহ করে। ফলে সব তথ্যের সত্যতা কিংবা এটিই সর্বশেষ তথ্য কিনা তা নিশ্চিত হওয়া আমাদের পক্ষে সম্ভব হয়ে উঠে না।
  • ভ্রমণপিপাসু সবসময় চেষ্টা করে সর্বশেষ তথ্য উপস্থাপন করতে। তবে সময়ের সাথে পরিবর্তিত হওয়ার কারণে কিছু ক্ষেত্রে বর্তমান তথ্যের সাথে ভ্রমণপিপাসুর প্রদেয় তথ্যের অসংজ্ঞতি থাকতে পারে। তাই ভ্রমণ পরিকল্পনার করার সময় বর্তমান অবস্থা বিবেচনা করবেন।
  • সময় ও অবস্থার প্রেক্ষাপটে অনেক কিছুর দরদাম/ভাড়া/ফি বদলে যায় (যেমন হোটেল ভাড়া, যাতায়াতের ভাড়া, বিভিন্ন টিকেট মূল্য ইত্যাদি)। তাই কোথায় ঘুরতে গেলে সেই সময়ের বর্তমান দরদাম/ভাড়া/ফি গুলো জেনে যাওয়াই উত্তম।
  • আপনাদের সুবিধার বিভিন্ন হোটেল, রিসোর্ট, স্থানীয় গাইড ও যানবাহনের চালকের যোগাযোগের নাম্বার দেওয়া হয়। এইসকল নাম্বার গুলো স্থানীয়ভাবে বা বিভিন্ন পত্রপত্রিকা, ট্রাভেল গ্রুপ/পেইজ, ভ্রমণকারির বিবরণ, বিভিন্ন ট্রাভেল পোর্টাল, ডিরেক্টরি থেকে সংগ্রহ করা হয়। তাই উক্ত নাম্বার গুলোতে আর্থিক লেনদেন বা অন্যান্য ব্যাপারে যোগাযোগ করলে অবশ্যই নিজে যাচাই করে নিবেন। কোন রকম আর্থিক লেনদেনে বা অন্য কোনভাবে ক্ষতিগ্রস্থ হলে “ভ্রমণপিপাসু” কর্তৃপক্ষ দায়ী নয়।
  • বিভিন্ন জায়গার বা হোটেল রিসোর্ট-এর রিভিউ, বিভিন্ন ধরণের লিস্ট (যেমন সেরা রিসোর্ট গুলো, সেরা জায়গা গুলো ইত্যাদি) এমন সব তথ্য উপস্থাপণের ক্ষেত্রে আমরা সাধারণত বিভিন্ন পর্যটকের বাস্তব অভিজ্ঞতার রিভিউ, বিভিন্ন ট্রাভেল গ্রুপে মূল্যায়ন ও ভ্রমণের সুযোগ সুবিধার ভিত্তিতে করা হয়। এইখানে উদ্দেশ্যপ্রণোদিত ভাবে কাউকে ছোট/বড় কিংবা অবমূল্যায়নের জন্য কিছু করা হয় না। আমাদের কাছে আমাদের পাঠকরা যেন সবচেয়ে ভালো কিছু পান আমরা শুধুমাত্র সেই চেষ্টাটাই করি।
  • অনেক সময় কোন দর্শনীয় স্থানকে তুলে ধরার স্বার্থে অনলাইনে উন্মুক্তভাবে প্রাপ্ত কিছু মিডিয়া (যেমন ছবি, ভিডিও) ব্যবহার করা হয়। ব্যবহারের ক্ষেত্রে আমরা যথা সাধ্য চেষ্টা করি আসল স্বত্বাধিকারীর ক্রেডিট উল্লেখ করে দিতে। তারপরেও কোথাও (ওয়েবসাইট ও অ্যাপ) যদি কোন কপিরাইটেড মিডিয়া ব্যবহার করা হয়ে থাকে তাহলে আমাদের জানালে খুশী হবো (info@vromonpipasu.com) এবং আমরা যথাযত ব্যবস্থা নিবো।

 

error: Content is protected !!